flightsmark
flightsmark

htsMark বাংলাদেশে চালো করেছে এজেন্টঃ ট্রাভেল সাইট সম্পূর্ণ ফ্রি জামানত বিহীন আপনার নিজের নামের B2B ট্রাভেল সাইট !
প্রশ্নঃ কেন আমরা আপনাকে ফ্রি সুবিধা দিচ্ছি ?
উত্তরঃ ফ্রিতে দুনিয়াতে কিছুই মেলেনা, আমরা আপনার বিক্রয় কৃত এয়ার টিকেট , হোটেল বুকিং সহ যে যে প্রোডাক্ট বিক্রি করবেন আপনার সাইট থেকে তার লাভের একটি অংশ আপনি আমাদের দিবেন।

দিনের পর দিন চাকরি খোঁজা বন্ধ করুন। খুলুন নিজের কোম্পানি। প্রতিষ্ঠিত হোন নিজের নামের, নিজের অনলাইন ট্রাভেল ব্যবসায়
আমরা প্রতিদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে যে সময় দেই এই সময়ের মধ্যেই প্রতি মাসে আয় করতে পারি ৩০০০০ থেকে ৪০০০০ টাকার ও বেশি।

অনলাইন ট্রাভেল ব্যবসা শুরু করতে যা যা লাগে যেমন- বি২বি সার্চ ইঞ্জিন একসেস এপিআই , একটি ওয়েব সাইট, মোবাইল এপ্স, ফেইসবুকে একটি পেইজ কাস্টমারদের সাথে কন্টাক্ট এর জন্য একটি নাম্বার , মার্কেটিং করা, প্রোমোশন করা। এখন এসব কিছু করব আমরা আপনার কোম্পানির হয়ে। আপনি শুধু ব্যবসা করবেন ঘরে বসে
আমাদের https://www.flightsmark.com/contact-us/ এ রেজিস্ট্রেশন করলে পাবেন B2B সার্চ ইঞ্জিন একসেস এপিআই , একটি ওয়েব সাইট, এক হাজারের ও বেশি এয়ারলাইন্স একসেস ,এক লাখের বেশি হোটেল একসেস, ডোমেস্টিক ফ্লাইটস টিকেট একসেস , বিশ্বের সব দেশের ট্রেন- বাস – মেট্রো – টেক্সি – টুর , সার্ভিস সরাসরি একসেস , মার্কেটের অন্নান্য ট্রাভেল কোম্পানি থেকে তুলনামূলক কম দাম পাবেন তা আপনি আমাদের ফ্লাইটমার্ক সাইটের যাচাই করে নিতে পারেন।
ইউরোপিয়ান ট্রাভেল কোম্পানি flightsmark.com বর্তমানে flightsmark.uk ইউকে, flightsmark.eu ইউরোপ, flightsmark.us আমেরিকা, flightsmark.me আফ্রিকা, flightsmark.co ল্যাটিন আমেরিকাতে, flightsmark.in এশিয়াতে B2B/B2C বিজনেস flightsmark.net করে অনেকেই স্বাবলম্বী
আপনি নিজে সাবলম্বী হন আরেকজনকে স্বাবলম্বী হতে সহযোগিতা করুন।
২৪/৭ কাস্টমার সার্ভিস, বিজনেস প্ল্যান , কোন প্রকার জামানত ছাড়া , সম্পূর্ণ ফ্রি আপনার কাছ থেকে আমরা একটি টাকা পুঁজি নিবোনা সম্পূর্ণ আমাদের খরচে করে দেব।

Leave a Reply

Close Menu